ইন্টার্ন ভাতার দাবীতে ডিপ্লোমা ইন্টার্ন নার্স ও মিডওয়াইফদের কর্মবিরতী-মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া-সদর, স্বাস্থ্য, 1 October 2023, 70 বার পড়া হয়েছে,

নিউজ ডেস্ক:

ডিপ্লোমা ইন্টার্ন নার্স ও মিডওয়াইফদের ইন্টার্ন ভাতা প্রদানের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও কর্মবিরতি করেছে ডিপ্লোমা ইন্টার্ন নার্সবৃন্দ।

রবিবার সকালে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এই কর্মসূচী পালন করা হয়। এতে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে কর্মরত ডিপ্লোমা ইন্টার্ন নার্স ও মিডওয়াইফদের সাথে নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীরাও একাত্মতা প্রকাশ করে অংশ নেন।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সংগঠনের সহসভাপতি রবিন সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক তানজিলা আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক সাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সামিয়া আক্তার প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, জনসাধারণের স্বাস্থ্য সেবা নিশ্চিতে ডিপ্লোমা ইন্টার্ন নার্সরা দিনরাত সমানতালে ভূমিকা রাখলেও তারা অবহেলিত ও বঞ্চিত। নিয়ম অনুযায়ী ইন্টার্ন ভাতা প্রদানের কথা উল্লেখ থাকলেও ইন্টার্ন চলাকালীন কোনো ভাতা দেয়া হচ্ছে না।

এ বিষয়ে সংশ্লিষ্টদের জানালোও কোন সমাধান মিলছে না। ইন্টার্ন বিষয়ে কোনো সুরাহা না হওয়া পর্যন্ত এই কর্মবিরতি অব্যাতহ থাকবে। মানববন্ধন শেষে তারা হাসপাতালের তত্ত¡াবধায়কের কাছে একটি স্মারকলিপি প্রদান করেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com