মিথ্যাচার করায় ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে বরখাস্ত : আইনমন্ত্রী

কসবা, ব্রাহ্মণবাড়িয়া-সদর, রাজনীতি, 8 September 2023, 69 বার পড়া হয়েছে,

নিউজ ডেস্ক:

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরান আহমেদ ভূইয়া প্রতিষ্ঠান প্রধানের অনুমতি না নিয়ে শৃঙ্খলা ভঙ্গ করে সরকারের পদে থেকে সরকার সম্পর্কে মিথ্যাচার করেছেন। সর্বশেষ তিনি অ্যাটর্নি জেনারেলকে না জানিয়ে অপবাদ করেছেন। সেই দোষে তিনি দোষী। আমরা তিন দিন অপেক্ষা করেছি তিনি পদত্যাগ করেন নাই। সেজন্য তাকে বরখাস্ত করা হয়েছে।

বেগম খালেদা জিয়ার জামিন বিষয়ে তিনি বলেন, এ বছর ২৪ সেপ্টেম্বর তার জামিনের ছয় মাসের মেয়াদ শেষ হবে। তাকে আগের মত কারাদন্ড স্থগিত রেখে আবারও শর্ত যুক্ত মুক্তি দেয়া হবে।

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বিনাউটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: কামাল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাশেদুল কাউসার ভূইয়া জীবন, কসবা পৌরসভা মেয়র গোলাম হাক্কানী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী আজহারুল ইসলাম প্রমুখ।

 

পথ হারানো বাংলাদেশকে সঠিক পথে এনছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

পথ হারানো বাংলাদেশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো সঠিক পথে নিয়ে এসেছেন বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক।

 

তিনি শুক্রবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চত্বরে শিক্ষার্থীদের মেধাবৃত্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করার পর দেশকে একটা ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার অনেক চেষ্টা করা হয়েছে। ওইসব রাজাকার, আলবদররা পাকিস্তান বাহিনীর সাথে সম্পর্ক রাখার পরেও ক্ষমতায় এসে দাপটের সাথে দেশটাকে লুণ্ঠন করেছেন। তারা ইতিহাস বিকৃত করে, বঙ্গবন্ধুর সঠিক জায়গা দিতে চায়নি।

কিন্তু আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো এই দেশটাকে সঠিক পথে নিয়ে এসেছেন। এই পথ ধরেই তিনি বাংলাদেশকে বিশে^র কাছে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। তিনি এই উন্নয়নের ধারাকে ধরে রাখতে শিক্ষার্থীদের উদাত্ত আহŸান জানান।

অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান আল মামুন সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, পুলিশ সুপার মোঃ শাখাওয়াত হোসেন, পৌর মেয়র মিসেস নায়ার কবির।

এতে স্বাগত বক্তব্য রাখেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এম.এম মাহমুদুর রহমান।

পরে জেলা পরিষদের পক্ষ থেকে জেলার ৬ উপজেলায় ৩৩০ জন এসএসসি ও এইচ, এসসি শিক্ষার্থীদের মাঝে ২৬ লাখ ৭৬ হাজার টাকা এবং বাক ও শারীরিক প্রতিবন্ধীদের মাঝে ১ লাখ ১২ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com