বিএনপি’র পদযাত্রায় নেতার মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া, রাজনীতি, 19 August 2023, 85 বার পড়া হয়েছে,

স্টাফ রিপোর্টার:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকার পুঃন প্রতিষ্ঠার এক দফা দাবীতে ব্রাহ্মণবড়িয়ায় পদযাত্রা করেছে জেলা বিএনপির নেতাকর্মীরা।

আজ শনিবার কেন্দ্রীয় কমূসূচির অংশ হিসেবে জেলা বিএনপির দুটি পক্ষ পৃথকভাবে এ কর্মসূচী পালন করেন। দুপুরে শহরের সরকারী কলেজের সামনে থেকে জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি ও সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকনের নেতৃত্বে পদযাত্রা কর্মসূচি শুরু হয়।

পরে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে টি. এ রোডে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এছাড়াও একই দাবিতে বিএনপি’র অপর পক্ষ সকালে শহরের শিমরাইলকান্দি এলাকা থেকে একটি পদযাত্রা কর্মসূচী করে। এতে নেতৃত্ব দেন জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য সচিব সিরাজুল ইসলাম সিরাজ।

সভায় বক্তারা, দ্রæত একদফা দাবি মেনে নেওয়ার আহবান জানান। কর্মসূচিতে দলীয় নেতাকর্মী ছাড়াও বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়।

এদিকে পদযাত্রা কর্মসূচিতে যোগ দিতে এসে হৃদরোগে আক্রান্ত হয়ে মিয়াচাঁন মেম্বার নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। তিনি জেলার বিজয়নগর উপজেলা চরইসলামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি।

জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক এ.বি.এম মোমিনুল হক জানান, সকালে পদযাত্রায় অংশ নিতে মিয়াচাঁন মেম্বার বিজয়নগর থেকে আসা মিছিলের সাথে আসেন। পরে শহরের কাউতলী এলাকায় এসে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রæত জেলা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com