ছাত্রদলের কমিটি নিয়ে বিক্ষোভ, নেতাদের বাড়িতে হামলা

ব্রাহ্মণবাড়িয়া, রাজনীতি, 9 June 2023, 94 বার পড়া হয়েছে,

নিউজ ডেস্ক

 

ত্যাগীদের বঞ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের কমিটি ঘোষণাকে কেন্দ্র করে তিন নেতার বাড়িতে হামলা করেছে বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

শুক্রবার বিকেলে কান্দিপাড়ায় জেলা ছাত্রদলের নবগঠিত কমিটির আহবায়ক শাহীনুর ইসলাম শাহীন ও কৃষকদলের যুগ্ম আহবায়ক কাউসার কাউন্সিলরের বাসভবনে হামলা করা হয়।

এর আগে শহরের কান্দিপাড়ায় জেলা কৃষক দলের আহবায়ক আবু শামীম মো. আরিফ (ভিপি শামীম) এর বাড়িতেও হামলা করে পদবঞ্চিত নেতাকর্মীরা।

খোঁজ নিয়ে জানাযায়, বৃহস্পতিবার মধ্যরাতে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জেলা ছাত্রদলের ৭ সদস্যের আংশিক আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে শাহীনুর রহমান শাহিনকে আহবায়ক ও সমীর চক্রবর্তীকে সদস্য সচিব করা হয়।

কমিটির ঘোষনার পর থেকেই শহরের পদবিঞ্চত নেতাকর্মীদের মাঝে ক্ষোভ ছড়িয়ে পড়ে। এরই জেরে শুক্রবার বিকেলে জেলা ছাত্রদলের বিদায়ী কমিটির আহবায়ক রুবেল চৌধুরী ফোজায়েল, সদস্য সচিব মহসিন মিয়া ও যুগ্ম আহবায়ক সাজিদুর রহমানের নেতৃত্বে জেলা শহরের টিএ রোড ও পাওয়ার হাউস রোডে বিক্ষোভ শেষে দা ও লাটিশোটা নিয়ে নেতাকর্মীদের ওই নেতাকর্মীদের বাড়িতে হামলা চালায় ।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন বলেন, কান্দিপাড়ার বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বাড়িতে হামলার বিষয়ে জানতে পেরেছি। এগুলো তাদের রাজনৈতিক অভ্যন্তরীণ ব্যাপার। এসব বিষয়ে তারা আমাদের সহযোগিতা চায়নি।

 

Social Media Auto Publish Powered By : XYZScripts.com