পৌরসভার প্রধান নিবার্হী ৮নং ওয়ার্ড পরিদর্শন ও দরগা পুকুরের সীমানা নির্ধারণ

ব্রাহ্মণবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া-সদর, 2 May 2023, 127 বার পড়া হয়েছে,

নিউজ ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৮নং ওয়ার্ড কাজীপাড়া দরগাহ এলাকা পরিদর্শন করেছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল কুদ্দুস। এ সময় তিনি দরগাহ মহল্লা সংলগ্ন পুকুরের পৌরসভার মালিকানা পুকুর ও ব্যক্তি মালিকানা পুকুর নির্ধারিত অংশের নোটিশ বোর্ডের কার্যক্রমকে সাধুবাদ জানায়।

এ সময় পৌরসভার নির্বাহী কর্মকর্তা আব্দুল কুদ্দুস বলেন, ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়ার ৮নং ওয়ার্ড কাজীপাড়া। যেটি অত্যন্ত পরিশুদ্ধ ও জনবহুল আবাসিক একটি এলাকা। এ এলাকায় কিছু সমস্যা রয়েছে। তবে সে সমস্যাগুলো সমাধানের জন্য আমরা ওয়ার্ড কাউন্সিলর ও অত্র এলাকার মুরুব্বিদের সাথে নিয়ে কাজ করছি।

তিনি আরও বলেন, আমাদের জেলা ঈদগাহ এই ৮নং ওয়ার্ডে অবস্থিত। সে ঈদগাহর পাশে ৩টি পুকুর রয়েছে। পুকুরগুলো দীর্ঘদিন যাবত ময়লা-আবজনায় পরিত্যাক্ত ছিল। সেগুলোকে আমরা পরিস্কার করেছি। আজকে আপনাদের কাউন্সিলর ও আমাদের নির্বাহী প্রকৌশলীসহ অত্র এলাকার মুরুব্বিরা উপস্থিত আছেন।

আমাদের মূল টাগেট হচ্ছে এ এলাকার অলিগলির মধ্যে যে রাস্তা ও ড্রেন আছে সেগুলোকে সংস্কার ও উন্নয়ন করা। এবং আমাদের এই দরগাহ পুকুরের পূর্ব দিকটা আমরা পশ্চিম দিকের মত করেই উন্নত করব। এবং পৌর পরিষদের দেয়া সিদ্ধান্ত মতে এই রাস্তাটি কয়েকবছর আগের আর সি সি রাস্তা, আমরা এ রাস্তাটিকে কাপেটিং করে সুন্দর করব। এবং এ এলাকাকে একটি দৃষ্টিনন্দন এলাকা হিসাবে গড়ে তুলতে প্রয়োজনীয় যা লাগে আমরা পৌরপরিষদের মিটিংয়ে সিদ্ধান্ত নিয়ে সেগুলো বাস্তবায়ন করব।

এর আগে পৌরসভার নির্বাহী কর্মকর্তা আব্দুল কুদ্দুস, প্রধান নির্বাহী প্রকৌশলী, কাজীপাড়ার কাউন্সিলর ও মহল্লাবাসীদের নিয়ে অত্র মহল্লার সমস্যাজনিত এলাকাগুলো ঘুরে দেখেন।

পরিদশন কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার প্রধান নির্বাহী প্রকৌশলী মোঃ কাউসার মিয়া, সহকারি প্রকৌশলী সোহেল আহমেদ, কাজীপাড়া পঞ্চায়েত কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, পৌরসভার প্যানেল মেয়র-৩ ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর মীর মোঃ শাহীন, কাজীপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি কিতাব আলী, আফরোজ শাহ, হারেজ মিয়া, সানাউল্লাহ আনার, জেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মোঃ সাদেকুল ইসলাম, নীরব, বিদ্যুৎ প্রমুখ।
এছাড়াও অত্র এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com