দেশকে ধবংস করার জন্য দুই তিনটি রাজনৈতিক দল চেষ্টা করছে: বিএনপি সাহস থাকলে নির্বাচনে আসুক, আইনমন্ত্রী

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া, রাজনীতি, 2 May 2023, 142 বার পড়া হয়েছে,

নিউজ ডেস্ক:

আইন,বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বাংলাদেশকে ধবংস করার জন্য দুই তিনটি রাজনৈতিক দল খুব চেষ্টা করছে। সে সব ষড়যন্ত্র সম্পর্কে সজাক থাকতে হবে। তাদের যেসব ষড়যন্ত্র বাংলাদেশের মানুষই প্রতিহত করবে এবং ছিন্ন ভিন্ন করে দিবে। আপনারা শক্তি হিসেবে আমার সাথে কাজ করবেন এটাই আমার বিশ্বাস। একমাত্র শেখ হাসিনার আমলে উন্নয়ন সম্ভব।

মঙ্গলবার (০২ মে) নির্বাচনী প্রচারনায় পথসভায় আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের শোনলোইঘর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ও  মনিয়ন্দ ইউনিয়নের কর্মমঠ উচ্চ বিদ্যালয়ের মাঠে এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন,বাংলাদেশের মানুষের টাকায় পদ্মা সেতু হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীনকে গৃহ দিচ্ছে। আপনারা যদি তার হাতকে শক্ত করে এবং নৌকা মার্কায় আওয়মীলীগকে ভোট দিয়ে তাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করবেন। তাহলে বাংলাদেশের উন্নয়ন অব্যাহত থাকবে।

 

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, তত্বাবধায়ক সরকারের দেয়া মামলায় আদালত বেগম খালেদা জিয়াকে সাজা দিয়েছেন। কোন আদালত তাকে জামিন না দিলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মহানুভবতা দেখিয়ে আইনের একটি ধারায় তার সাজা স্থগিত রেখে মুক্তি দিয়েছেন।

এখন তার থাকা উচিত ছিল জেলখানায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় ও বর্তমান সরকারের মানবিকতার কারণে খালেদা জিয়া এখন বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন।

এখন তারা বলে আমরা নাকি অমানবিক আচরণ করছি। মূলত বিএনপি মানবিক আর অমানবিকের অর্থ বুঝে না বলেই আবোল-তাবোল বলছে। তিনি আরো বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। তাদের সাহস থাকলে নির্বাচনে আসুক।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আখাউড়া পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভ‚ইয়া জীবন, কসবা পৌরসভা মেয়র এমজি হাক্কানী ও মনিয়ন্দ ইউনিয়ন ভোট পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী দীপক সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

Social Media Auto Publish Powered By : XYZScripts.com