বাংলাদেশের ভবিষ্যত কি হবে তা বাংলাদেশের জনগনই নির্ধারন করবে, আইনমন্ত্রী

কসবা, ব্রাহ্মণবাড়িয়া, 30 April 2023, 216 বার পড়া হয়েছে,

স্টাফ রিপোর্টার:

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। শুধু বিদেশীরাই যে এই ষড়যন্ত্র করছে তা নয়। বিদেশীরা যেন ষড়যন্ত্রের মধ্যে থাকে সেজন্য দেশ থেকে তাদের কান ভারী করা হচ্ছে।

তিনি রোববার দুপুরে কসবা উপজেলার টি.আলী কলেজ প্রাঙ্গনে কৃষকদের মধ্যে কৃষি ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এবি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক তারিক আফজালের সভাপতিতে অনুষ্ঠিত ঋন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি আরো বলেন, বাংলাদেশের মানুষ এখন সুখে আছে। তিনি বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারনে সারা বিশ্বে এখন দ্রব্যমূল্যের উর্ধ্বগতি। যার কারনে আমাদের দেশের মানুষের কিছুটা কষ্ট হচ্ছে। আপনারা দোয়া করেন যেন দ্রæত সব কিছু ঠিক হয়ে যায়।

তিনি আরো বলেন, বাংলাদেশের ভবিষ্যৎ কি হবে সেটি বাংলাদেশের জনগনই নির্ধারন করবেন। সেটিই হচ্ছে বঙ্গবন্ধুর নেতৃত্ব। আমরা বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা পেয়েছি। আমাদের ভবিষ্যৎ আমরা জনগনরাই নির্ধারন করব।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখবেন অ্যাডভোকেট মোঃ রাশেদুল কাওসার ভ‚ইয়া জীবন, উপজেলা নির্বাহী অফিসার আমিনুল এহসান, পৌর মেয়র এমজি হাক্কানী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন, সাবেক পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, এবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও ব্রাহ্মণবাড়িয়ার ব্রাঞ্চ ম্যানেজার শাহিনুর আলম প্রমুখ। পরে তিনি জেলার ১হাজার ৮শত কৃষকের মধ্যে স্মার্ট কার্ডের মাধ্যমে কৃষি ঋণ বিতরণ করেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com