ভাইয়ের হাতে ভাই খুন

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া, 11 April 2023, 2022 বার পড়া হয়েছে,

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে পিটিয়ে আব্দুর রহমান (৫৫) নামে এক বড় ভাইকে হত্যার অভিযোগ উঠেছে আপন ছোট ভাইয়ের বিরুদ্ধে।

সোমবার (১০ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার মোগড়া ইউনিয়নের নুনাসার গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান ওই গ্রামের মৃত আব্দুল কাদির মিয়ার ছেলে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বসতবাড়ি ও পুকুরের জায়গা নিয়ে আপন ছোট ভাই খলিলুর রহমান সাথে নিহত আব্দুর রহমানের বিরোধ চলছিল। এ বিষয়ে দুপক্ষের একাধিক মামলা রয়েছে আদালতে। একপর্যায়ে ওই জায়গা নিয়ে আদালত থেকে ১৪৪ ধারা জারি করা হয়। ১৪৪ ধারা জারির পর সোমবার পুলিশ ঘটনাস্থলে তদন্ত করতে যায়। মামলায় ছোট ভাই খলিলুর রহমান ও তার দুই ছেলেকে আসামী করে আদালতে মামলা করেন নিহত আব্দুর রহমান।

একইদিন সন্ধ্যায় আব্দুর রহমান মসজিদ থেকে নামাজ পড়ে বাড়িতে আসলে খলিলুর রহমান ও তার ছেলেরা চড়াও হয়ে ওঠে। একপর্যায়ে আব্দুর রহমানকে পিটিয়ে গুরুতর আহত করেন। স্থানীয় লোকজনরা আব্দুর রহমানকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুল ইসলাম বলেন, জায়গা সংক্রান্ত বিষয়ের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দু‘জনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা আছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com