দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে – আওয়ামীলীগ, রুমিন ফারহানা

আশুগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, রাজনীতি, 8 April 2023, 2669 বার পড়া হয়েছে,

স্টাফ রিপোর্টার:

বিএনপির সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, সরকার উন্নয়নের নামে দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। আগামীদিন বিএনপি যখন ক্ষমতায় আসবে সেই লুটের টাকার হিসেব নেয়া হবে।

তিনি আরো বলেন, দফায় দফায় বিদ্যুতের দাম বৃদ্ধি করা হচ্ছে। সরকার ১৫ বছরের দু শাসনের মাধ্যমে মানুষকে যে কষ্ট দিয়েছেন আগামী ১০০ বছরেও আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারবে না।

শনিবার দুপুরে তিনি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ বিদ্যুৎ, গ্যাসসহ, দ্রব্যমূল্যেরে ঊর্ধ্বগতি, সরকারের দুর্নীতির প্রতিবাদসহ ১০ দফা দাবিতে উপজেলা বিএনপি আয়োজিত বিএনপির অবস্থান কর্মসূচিতে এ কথা বলেন।

শনিবার শহরের স্টেশন রোডের মাইক্রো স্ট্যান্ডে দুপুর ২টা থেকে ৪টা পর্যন্ত দুই ঘণ্টা ব্যাপী এই কর্মসূচিতে উপজেলা বিএনপির সভাপতি হাজী মোঃ শাহজাহান সিরাজের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাধারন সম্পাদক হাবিবুর রহামানের সঞ্চালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির কার্য নির্বাহী কমিটির সদস্য তকদির হোসেন মোঃ জসিম, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহŸায়ক কমিটির সদস্য মুমিনুল হক, সদস্য মোঃ সালাউদ্দিন, উপজেলা যুগ্ম-সাধারন সম্পাদক নাছির মুন্সী, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন জয়সহ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃ-বৃন্দ।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com