ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলসহ প্রথম আলোর প্রতিবেদকের মুক্তির দাবিতে মানববন্ধন

আইন-আদালত, ব্রাহ্মণবাড়িয়া, 1 April 2023, 3487 বার পড়া হয়েছে,

স্টাফ রিপোর্ট

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলসহ প্রথম আলোর গ্রেফতারকৃত নিজস্ব প্রতিবেদক শামসুজ্জামান শামসের নিঃশর্ত মুক্তি ও সম্পাদক মতিউর রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন হয়েছে।

আজ শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে সাংবাদিক ও সুধী সমাজের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জসীম উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ সভাপতি নিয়াজ মুহাম্মদ খান বিটু, যুগ্ম সম্পাদক শিহাব উদ্দিন বিপু, কোষাধক্ষ্য মোশাররফ হোসেন বেলাল, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আল আমিন শাহীন, সাবেক সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, প্রবীন সাংবাদিক আবদুন নূর, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সহ সভাপতি মফিজুর রহমান লিমন প্রমূখ।

 

স্বাগত বক্তব্য রাখেন প্রথম আলোর ব্রাহ্মণবাড়িয়াস্থ নিজস্ব প্রতিবেদক মোঃ শাহদাৎ হোসেন। এ সময় বক্তারা বলেন, কর্তৃত্ববাদী শাসনব্যবস্থা টিকিয়ে রাখতেই ডিজিটাল নিরাপত্তা আইনের নামে কালো আইন করে গনমাধ্যমের কণ্ঠরোধের অপচেষ্টা চলছে।

তারা অবিলম্বে এই কালো আইন বাতিলসহ শামসুজ্জামান শামসের নিঃশর্ত মুক্তি ও সম্পাদক মতিউর রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার না হলে ঐক্যবদ্ধভাবে কঠোর কর্মসূচীর হুশিয়ারী দেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com