গ্যাস ফিল্ডস এ কর্মী নিয়োগে ঘুষ বাণিজ্যের অভিযোগ এনে  প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া, 13 March 2023, 6069 বার পড়া হয়েছে,

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানী লিঃ এ কর্মচারি নিয়োগে প্রশ্নপত্র ফাঁস ও ঘুষ বাণিজ্যের অভিযোগ এনে অবিলম্বে নিয়োগ বাতিলের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। 

রবিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া শহরতলীর বিরাসারে বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানী লিঃ এর প্রধান কার্যালয়ের সামনে এ কর্মসূচী পালিত হয়। সচেতন ছাত্র সমাজের ব্যানারে আয়োজিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কাজী খায়রুল আলম, মোঃ নুরুজ্জামান, আব্দুল আলিম, কাজী নুরুল আমিন আকাশ, আতাউর রহমান রিপন মিয়া প্রমূখ।

এ সময় বক্তারা অভিযোগ করে বলেন, গ্যাস ফিল্ডস এর কিছু কর্মকর্তা ২০২১ সালে বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানী লিঃ এ নিয়োগ বিজ্ঞপ্তির আলোকে রাষ্ট্রদ্রোহী ও বিষ্ফোরক মামলার আসামীদের অর্থ লেনদেনের মাধ্যমে ও প্রশ্নপত্র ফাঁস করে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করেন। তারা আরো বলেন, এ নিয়োগ প্রক্রিয়ায় মুক্তিযোদ্ধাদের কোটা উপেক্ষা করাসহ যোগ্য প্রার্থীদের বঞ্চিত করে কর্মকর্তারা তাদের আত্মীয় স্বজনদের নিয়োগ দিয়েছেন। তারা অবিলম্বে এ নিয়োগ বাতিল করে নতুনভাবে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে স্বচ্ছ নিয়োগ প্রক্রিয়ার দাবী জানান। পরে তারা একটি বিক্ষোভ মিছিল বের করে।

এ বিষয়ে জানতে, বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানী লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ শোয়েব ও জিএম এডমিন মাহমুদুন নবী মিলনকে একাধিকবার ফোন করা হলেও তারা ফোন রিসিভ করেননি।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com