ম্যাজিষ্ট্রেটের সীল-সাক্ষর জালিয়াতি করায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

আইন-আদালত, ব্রাহ্মণবাড়িয়া, সরাইল, 12 December 2022, 12075 বার পড়া হয়েছে,

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ বাপ্পীকে-(২৯) কে গ্রেপ্তার করেছে অপরাধ তদন্তকারী সংস্থা (সিআইডি)।

ব্রাহ্মণবাড়িয়ার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারকের সীল ও স্বাক্ষর জালিয়াতির অভিযোগে সোমবার তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বাপ্পী উপজেলার নিজ সরাইল গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।

সোমবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া সিআইডির পুলিশ সুপার শাহরিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি চক্র দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারকের সীল-স্বাক্ষর জাল-জালিয়াতি করে মোটর সাইকেলের লাইসেন্স করে আসছিল।

পরে একটি মোটর সাইকেল আটকের পরে দেখা যায় ওই মোটর সাইকেলের সীল ও স্বাক্ষর ভ‚য়া। পরে ওই চক্রের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় ইশতিয়াক আহমেদ বাপ্পী ৫ নং আসামী। সোমবার তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আসামিকে আদালতের প্রেরনের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন শোভন বলেন, বাপ্পীর গ্রেপ্তারের বিষয়টি শুনেছি। তার ব্যাপারে খোঁজ-খবর নেয়া হচ্ছে। দোষী প্রমানিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

Social Media Auto Publish Powered By : XYZScripts.com