হুইল চেয়ার টি-টোয়েন্টি  ক্রিকেট ম্যাচ

খেলাধুলা, ব্রাহ্মণবাড়িয়া, 20 October 2022, 16486 বার পড়া হয়েছে,

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় হুইল চেয়ার টি-টোয়েন্টি এশিয়া কাপ ওয়ার্ম আপ ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে শহরের নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে ড্রিম ফর ডিসএ্যাবিলিট ফাউন্ডেশন বাংলাদেশ আয়োজিত ম্যাচের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম।

অনুষ্ঠানে ড্রিম ফর ডিসএ্যাবিলিট ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান হেদায়েতুল আজিজ মুন্নার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান এডঃ মোঃ লোকমান হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত প্রমূখ।

ওয়ার্ম আপ ম্যাচটি ড্রিম ফর ডিসএ্যাবিলিট ফাউন্ডেশন এ দল বনাম বি দলের মধ্যে অনুষ্ঠিত হয়। এতে প্রথমে ব্যাট করতে নেমে বি দল ১৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২৫ রান করে জবাবে এ দল ১৫ ওভারে ৬ উকটে হারিয়ে ১০৭ রান করতে সক্ষম হয়।

এ সময় জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম বলেন, ড্রিম ফর ডিসএ্যাবিলিট ফাউন্ডেশন বাংলাদেশ বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের কল্যানে যেভাবে কাজ করে যাচ্ছে তা প্রশংসনীয়। তাদের সহযোগিতায় সরকার সব সময় পাশে ছিল এবং থাকবে।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, আগামী বছরের ফেব্রুয়ারিতে বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের নিয়ে অনুষ্ঠিতব্য এশিয়া কাপের জন্য সেরা একাদশ বাছাইয়ের লক্ষ্যে এ ওয়ার্ম আপ ম্যাচের আয়োজন করা হয়েছে। এখানে দেশের বিভিন্ন জেলা থেকে খেলোয়াররা অংশ গ্রহন করেছেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com