পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে  জশনে জুলুস 

ধর্ম, ব্রাহ্মণবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া-সদর, 9 October 2022, 17174 বার পড়া হয়েছে,

স্টাফ রিপোর্টার:

আজ ১২ রবিউল আউয়াল বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সঃ) এর শুভ আগমনী দিন। ৫৭০ খ্রীষ্টাব্দের ১২ রবিউল আউয়াল আরবের ঐতিহ্যবাহী কুরাইশ বংশে তিনি জন্মগ্রহন করেন। দিনটি পালনে ব্রাহ্মণবাড়িয়া জেলায় ব্যাপক কর্মসূচী গ্রহন করা হয়।

এ উপলক্ষে রবিবার সকালে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট ও ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশন জেলা শাখার উদ্যোগে জশনে জুলুসের শহরের দক্ষিণ পৈরতলা বাস স্ট্যান্ড থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক ও এলাকা প্রদক্ষিণ করে পীরে কামেল হজরত শেখ জালাল শাহ (রহ) এর মাজার শরীফ প্রাঙ্গনে এসে ইসলামী জলসাশেষে নবীজীর জীবন ও কর্ম নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়।

এতে সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য আজিজুর রহমান বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য আল্লামা স‚ফী আহমদ শাহ মোর্শেদ। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শেখ হানিফ, কাউন্সিলর ওমর ফারুক জীবন, এডভোকেট মাঈনুদ্দিন প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, নবীজীর জীবনাদর্শ অনুসরণের মধ্যেই মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি নিহিত। তারা ইহলৌকিক ও পারলৌকিক মুক্তির জন্য নবীজীর আদর্শ অনুসরণের আহ্ববান জানান। বিপুল সংখ্যক মুসল্লিদের অংশগ্রহনে বিশ^ মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া শেষে সালাতুল সালামের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com