বঙ্গবন্ধুর শাহদাত বার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় ফ্রি মেডিকেল ক্যাম্প

ব্রাহ্মণবাড়িয়া-সদর, স্বাস্থ্য, 20 August 2022, 21720 বার পড়া হয়েছে,

স্টাফ রিপোর্টার:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

শনিবার সকাল থেকে সদর উপজেলার কালিসীমা গ্রামের কায়েম আলী মুন্সী বাড়ির উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পে দন্ত, অর্থোপেডিক, গাইনী, মেডিসিন, হৃদরোগসহ বিভিন্ন শারীরিক বিষয়ে চিকিৎসা দেয়া হয়। কায়েম আলী মুন্সী বাড়ির প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে দিনব্যাপী এই ক্যাম্পের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার।

৯নং নাটাই দক্ষিণ আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমানের ব্যবস্থপনায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম ভূইয়া, সাধারণ সম্পাদক এম এ এইচ মাহবুব আলম, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান এডঃ লোকমান হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ূম, বিশিষ্ট দন্ত চিকিৎসক এস, এইচ,এম সাইফুল্লাহ সারোয়ার প্রমুখ।

ক্যাম্পে দন্ত চিকিৎসক এস, এইচ,এম সাইফুল্লাহ সারোয়ারের নেতৃত্বে জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতাল থেকে আগত বিশেষজ্ঞ চিকিৎসকগণ চিকিৎসা সেবা প্রদান করেন।

এতে নাটাই দক্ষিণ ইউপির কালিসীমাসহ আশপাশের বিভিন্ন গ্রামের সহ¯্রাধিক মানুষের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবার ব্যবস্থা করা হয়েছে বলে আয়োজকবৃন্দ জানান।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com